| |
               

মূল পাতা সারাদেশ নারায়ণগঞ্জে একজন পলিটিক্যাল প্রস্টিটিউট আছে : শামীম ওসমান


নারায়ণগঞ্জে একজন পলিটিক্যাল প্রস্টিটিউট আছে : শামীম ওসমান


রহমত নিউজ     12 September, 2023     01:16 PM    


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে একজন আছে পলিটিক্যাল প্রস্টিটিউট। তিনি বলেছেন পুলিশ ছাড়া নামতে। আমি পুলিশের কাছে অনুরোধ করছি আপনাদের যতো পুলিশ আছে, সব তাদের পক্ষে যান। সব নিয়ে ঘোষণা করেন পুলিশ আমাদের পক্ষে আছে। তারপর ২৪ ঘণ্টার মধ্যে নারায়ণগঞ্জ ছাড়া করে দিব। এখন বৃটিশ প্রধানমন্ত্রী পা গেড়ে বসে আমার নেত্রীর সঙ্গে কথা বলে। আপনাদের শিখতে হবে। আমেরিকার রাষ্ট্রপতি সেলফিও তোলে। এগুলো সাবজেক্ট না। সাবজেক্ট হল বাংলাদেশের মানুষ তাকে বিশ্বাস করে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকালে সোনারগাঁওয়ে মোগড়াপাড়া এলাকায় আওয়ামী লীগের প্রস্তুতি সভায় অংশ নিয়ে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোনারগাঁও উপজেলা সভাপতি অ্যাভোকেট সামসুল ইসলাম ভূইঁয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন  সোনারগাঁও উপজেলার সিনিয়র সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাবেক সাংসদ ও উপজেলার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, নারায়ণগঞ্জ জেলার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু প্রমুখ। এসময় সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।  

শামীম ওসমান বলেন, সকালে উইঠা যদি জোরে কাশি দেই হাফপ্যান্ট পইড়া নারায়ণগঞ্জ খালি হয়ে যাবে। অথচ তারাই এখন কাঁচের ঘরে থেকে আমাদের নিয়ে নানা ধরনের কথা বলেন। আমাদের গালি দেউক কোনো সমস্যা নাই কিন্তু নারায়ণগঞ্জের রাজপথে দাঁড়িয়ে বঙ্গবন্ধু আর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অকথ্য ভাষায় গালাগাল করবে এগুলো সহ্য করব না। এগুলো মেনে নেওয়ার মতো না। অন্তত আমরা মনে নিতে পারব না। আমরা যারা ৭৫ এর পরে রাজনীতিতে এসেছি তারা শেখ হাসিনাকে মায়ের দৃষ্টিতে দেখি। ওরা আমাদের মাকে নিয়ে অশ্লীল ভাষায় গালাগাল করবে, এটাতো আমরা মেনে নিব না। এমন কর্মকাণ্ড আমরা মেনে নিতে পারি না। তাই মনে হয়েছে এবার ঘণ্টা বাজানোর সময় এসেছে। কারণ দেশের সবগুলো আন্দোলন শুরু হয়েছে এ নারায়ণগঞ্জ থেকে। তাই নারায়ণগঞ্জেই আমাদের ঘণ্টা বাজাতে হবে।

তিনি আরো বলেন, রাজনীতিতে কিছু হিসাব নিকাশের বিষয় আছে। আমি যে সব জানি তা না। তবে খোঁজ খবর রাখি। ওরা ষড়যন্ত্রের খেলায় মেতে উঠেছে। ওরা তারাই যারা স্বাধীনতার সময় ত্রিশ লাখ মানুষের জীবন নিয়েছিল। দুই লাখ মা-বোনের সম্ভ্রম নিয়েছিল। ওরা ইসলামের কথা বলে মানুষ জবাই করেছিল। আমরা কি এই জন্য মাঠে নামবো, না এই জন্য মাঠে নামবো না। নামবো স্বাধীনতার সপক্ষের শক্তির জানান দিতে। কী লজ্জা আমাদের? এই শহীদদের রক্তের বিনিময়ে স্বাধীন দেশ রক্ষা করতে আমাদের এক হতে হয়। এই বয়সে মুক্তিযোদ্ধাদের রাস্তায় নেমে শ্লোগান দিতে হয়। সেই সময়ে মুক্তিযোদ্ধারা শ্লোগান দিয়েছিলেন, বীর বাঙালী অস্ত্র ধর, বাংলাদেশ স্বাধীন কর। আর আজকে আমাদের শ্লোগান ধরতে হয়, বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা কর।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ সোনারগাঁ